• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম:
নোয়াখালীতে আন্দোলনে আহত ছাত্রদের আর্থিক সহায়তা দিলেন তারেক রহমান ‘মৎস্য খামারে সন্ত্রাসী হামলা-ভাঙচুর’ হাসপাতাল থেকে আহতদের চিকিৎসা ফাইল গায়েব নোয়াখালীর সুবর্ণচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক বাপ্পিকে সংবর্ধনা উপজেলা নির্বাচন প্রার্থিতা ফিরে পেলেন ওবায়দুল কাদেরের ভাই নোয়াখালীর চাটখিলে ভুমি নিয়ে বিরোধ, আহত ৪, গ্রেফতার ২ নোয়াখালীর সোনাইমুড়ীতে জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে ৫ জনের উপর হামলা মুজিব বাহিনীর প্রধান মাহমুদুর রহমান বেলায়েতের স্মরণে শোক সভা সোনাইমুড়ীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা কাতারে কোম্পানীগঞ্জ উপজেলার প্রবাসীরা মামুন হোসেনকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সুবর্ণচরে ভূমিহীনদের উপর হামলা ও বন্দোবস্ত দেয়ার দাবিতে ৭শ পরিবারের মানববন্ধন

হাই কোর্ট নির্দেশনা দিলে আল-জাজিরা বন্ধ হবে: তথ্যমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২১ সংবাদটির পাঠক ৬ জন

এনবি নিউজ : হাইকোর্টের নির্দেশ পেলে আলজাজিরার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। আমরা গণমাধ্যমের অবাধ স্বাধীনতায় বিশ্বাস করি। হাইকোর্ট যদি এটি বন্ধ করার আদেশ দেন, সেক্ষেত্রে তা আমাদের মানতে হবে।

শুক্রবার সন্ধ্যায় তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ তার চট্টগ্রাম নগরীর বাসায় সমসাময়িক বিষয়ে ব্রিফিংকালে  এসব কথা বলেন।

তথ্য মন্ত্রণালয়কে হাইকোর্ট যে নির্দেশ দিয়েছে সে অনুযায়ী ইউটিউব ও অন্যান্য চ্যানেল থেকে আলজাজিরার রিপোর্টটা সরানো হচ্ছে না কেন-সাংবাদিকদের এ প্রশ্ন করলে তথ্যমন্ত্রী বলেন, আমরা চাইলে আলজাজিরার সম্প্রচার আমাদের দেশে বন্ধ করতে পারতাম। ৬-৭টি দেশে আলজাজিরার সম্প্রচার বন্ধ আছে। এমনকি ভারতেও কিছুদিনের জন্য বন্ধ ছিল। কিন্তু জননেত্রী শেখ হাসিনার এই সরকার যেহেতু গণমাধ্যমের অবাধ স্বাধীনতায় বিশ্বাস করে তাই আমরা সেই উদ্যোগ নিইনি।

তথ্যমন্ত্রী আরও বলেন, এটি ব্যক্তিগত আক্রোশের বশবর্তী হয়ে প্রকাশ করা হয়েছে। স্বাধীনতার যেমন দরকার, দায়িত্বশীলতারও প্রয়োজন আছে। কিন্তু স্বাধীনতা মানে এই নয়-ভুল, মিথ্যা, পক্ষপাতদুষ্ট ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত, অপরের স্বাধীনতা হরণকারী সংবাদ পরিবেশন করা। আলজাজিরার রিপোর্টটি মিথ্যা বানোয়াট, কিছু কাট পেস্ট করে প্রকাশ করা হয়েছে।

এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৪৪ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৪৩ পূর্বাহ্ণ
    আছরবিকাল ২:৫৯ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৫:২৬ অপরাহ্ণ
    এশা রাত ৬:৪১ অপরাহ্ণ