• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন

শিরোনাম:
নোয়াখালীর সুবর্ণচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক বাপ্পিকে সংবর্ধনা উপজেলা নির্বাচন প্রার্থিতা ফিরে পেলেন ওবায়দুল কাদেরের ভাই নোয়াখালীর চাটখিলে ভুমি নিয়ে বিরোধ, আহত ৪, গ্রেফতার ২ নোয়াখালীর সোনাইমুড়ীতে জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে ৫ জনের উপর হামলা মুজিব বাহিনীর প্রধান মাহমুদুর রহমান বেলায়েতের স্মরণে শোক সভা সোনাইমুড়ীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা কাতারে কোম্পানীগঞ্জ উপজেলার প্রবাসীরা মামুন হোসেনকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সুবর্ণচরে ভূমিহীনদের উপর হামলা ও বন্দোবস্ত দেয়ার দাবিতে ৭শ পরিবারের মানববন্ধন সুবর্ণচরে সিঁধ কেটে মা-মেয়েকে গণধর্ষণের অভিযোগ হাতিয়ায় নানা আয়োজনে“ শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ টুর্নামেন্ট ” উদ্বোধন

জীবিত থাকতে ঢামেকের টিকিট মেলেনি, মিলেছে মৃত্যুর পর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৩ সংবাদটির পাঠক ৪ জন

মাসুদ রানা : ঢাকা মেডিকেল হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগের টিকিট কাউন্টারের পেছনের গাছতলায় পড়েছিল অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ। একটি টিকিট কেটে মৃত ব্যক্তিটিকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান ওয়ার্ড মাস্টার জিল্লুর রহমান।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বিকেল ৩টা ১০ মিনিটে দায়িত্বরত চিকিৎসক ওই ব্যক্তিকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে চিকিৎসাসেবা নিতে আসা অনেকের অভিযোগ, জীবিত থাকা অবস্থায় ওই ব্যক্তির কোনো খোঁজখবর কেউ নেয়নি। এখন মৃত্যুর পর টিকিট পেয়েছেন ঠিকই, কিন্তু তা চিকিৎসাসেবার জন্য নয়, মৃত্যু নিশ্চিতের জন্য।

এ ঘটনার বিষয়ে ওয়ার্ড মাস্টার জিল্লুর রহমান বলেন, হাসপাতালের বাইরে অনেক ভাসমান ব্যক্তি ঘুরাফেরা করেন। তারা রাতে হাসপাতাল চত্বরের মূল ভবনের পাশে ঘুমিয়ে থাকে। আনসার সদস্যরা তাদের দেখলে বের করে দেয়। ধারণা করা হচ্ছে ঘুমন্ত ওই ব্যক্তি রোগাক্রান্ত ছিলেন।

একটি সূত্র জানায়, ওই ব্যক্তি কয়েকদিন যাবত হাসপাতালে ওই জায়গায় অসুস্থ অবস্থায় পরেছিলেন।

ঢাকা মেডিকেল হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাসুদ মিয়া জানান, ওই ব্যক্তি ভবঘুরে। ধারণা করা হচ্ছে, অসুস্থ হয়ে মারা গেছেন তিনি। তার পরনে রয়েছে একটি কালো রঙের জ্যাকেট ও একটি প্যান্ট। বিষয়টি শাহবাগ থানাকে অবগত করা হয়েছে।

এদিকে শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আল মোমেন জানান, হাসপাতালের ক্যাম্প পুলিশের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে আসি। এক ব্যক্তির মৃতদেহ দেখতে পাই। তার বয়স আনুমানিক ৫০ হবে। তবে তার পরিচয় পাওয়া যায়নি। পরিচয় শনাক্তে সিআইডির ক্রাইমসিনকে খবর দেওয়া হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১৪ জুন, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৪ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১১ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৯ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৭ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৬ অপরাহ্ণ
    এশা রাত ৮:১৪ অপরাহ্ণ