• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন

শিরোনাম:
নোয়াখালীতে আন্দোলনে আহত ছাত্রদের আর্থিক সহায়তা দিলেন তারেক রহমান ‘মৎস্য খামারে সন্ত্রাসী হামলা-ভাঙচুর’ হাসপাতাল থেকে আহতদের চিকিৎসা ফাইল গায়েব নোয়াখালীর সুবর্ণচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক বাপ্পিকে সংবর্ধনা উপজেলা নির্বাচন প্রার্থিতা ফিরে পেলেন ওবায়দুল কাদেরের ভাই নোয়াখালীর চাটখিলে ভুমি নিয়ে বিরোধ, আহত ৪, গ্রেফতার ২ নোয়াখালীর সোনাইমুড়ীতে জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে ৫ জনের উপর হামলা মুজিব বাহিনীর প্রধান মাহমুদুর রহমান বেলায়েতের স্মরণে শোক সভা সোনাইমুড়ীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা কাতারে কোম্পানীগঞ্জ উপজেলার প্রবাসীরা মামুন হোসেনকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সুবর্ণচরে ভূমিহীনদের উপর হামলা ও বন্দোবস্ত দেয়ার দাবিতে ৭শ পরিবারের মানববন্ধন

সাবেক স্বামী সঞ্জয়ের কাছেই কি ফিরছেন করিশ্মা ?

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২৯ মে, ২০২৩ সংবাদটির পাঠক ২ জন

Picture Of karismakapoor

এনবি নিউজ ডেস্ক : বলিউডের কপূর পরিবারের বড় মেয়ে করিশ্মা কপূর। ২০০৩ সালে দিল্লির শিল্পপতি সঞ্জয় কপূরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। কিন্তু সেই দাম্পত্য ভেঙে যায় ২০১৬ সালে। অত্যন্ত তিক্ততার মধ্যে শেষ হয় তাঁদের সম্পর্ক। শোনা যায়, বিয়ের পরের দিন থেকেই সঞ্জয় এবং তাঁর পরিবার নাকি করিশ্মার উপর মানসিক অত্যাচার করতে শুরু করেন। প্রতিনিয়ত চলত শারীরিক নির্যাতন। তাঁকে রীতিমতো মারধর করতেন সঞ্জয়, স্বামীর বিরুদ্ধে একসময় এ হেন অভিযোগও আনেন করিশ্মা। দীর্ঘ দিন ধরে চলে আইনি লড়াই। তবে সে সব এখন অতীত। এ বার প্রাক্তন স্বামীর সঙ্গে দেখা গেল অভিনেত্রীকে। তা হলে কি জীবন সম্পর্কে নতুন করে কিছু ভাবছেন অভিনেত্রী!

Karishma Kapoor News in Bengali, Videos and Photos about Karishma Kapoor - Anandabazar

করিশ্মা আপাতত নতুন ছবির শুটিংয়ে ব্যস্ত। অভিনয় দেও পরিচালিত ওয়েব সিরিজ় ‘ব্রাউন’-এ শুটিংও শেষ করেছেন তিনি।

শনিবার রাতে মুম্বইয়ের এক রেস্তরাঁয় দেখা গেল প্রাক্তন এই দম্পতিকে। কালো ফুল ছাপ জামা, খোলা চুলে ক্যামেরাবন্দি হলেন করিশ্মা। অন্য দিকে সাদা শার্ট ও জিন্সে দেখা গেল সঞ্জয়কে। গাড়ি থেকে নামার সময় তাঁদের ক্যামেরাবন্দি করলেন আলোকচিত্রীরা। তবে তাঁরা একা নন, কন্যা সামাইরা কপূরও ছিলেন তাঁদের সঙ্গে। সূত্রের খবর, দুই সন্তানের কথা ভেবেই নাকি অভিনেত্রী মাঝেমধ্যে প্রাক্তনের সঙ্গে এমন সৌজন্য সাক্ষাৎ করেই থাকেন। তবে ফের তাঁদের সম্পর্ক জোড়া লাগার তেমন কোনও ইঙ্গিত এখনই নেই।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৪৪ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৪৩ পূর্বাহ্ণ
    আছরবিকাল ২:৫৯ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৫:২৬ অপরাহ্ণ
    এশা রাত ৬:৪১ অপরাহ্ণ