• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

শিরোনাম:
Probabilità Di Vincita Gratta E Vinci Qual È 13 নোয়াখালীতে আন্দোলনে আহত ছাত্রদের আর্থিক সহায়তা দিলেন তারেক রহমান ‘মৎস্য খামারে সন্ত্রাসী হামলা-ভাঙচুর’ হাসপাতাল থেকে আহতদের চিকিৎসা ফাইল গায়েব নোয়াখালীর সুবর্ণচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক বাপ্পিকে সংবর্ধনা উপজেলা নির্বাচন প্রার্থিতা ফিরে পেলেন ওবায়দুল কাদেরের ভাই নোয়াখালীর চাটখিলে ভুমি নিয়ে বিরোধ, আহত ৪, গ্রেফতার ২ নোয়াখালীর সোনাইমুড়ীতে জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে ৫ জনের উপর হামলা মুজিব বাহিনীর প্রধান মাহমুদুর রহমান বেলায়েতের স্মরণে শোক সভা সোনাইমুড়ীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা কাতারে কোম্পানীগঞ্জ উপজেলার প্রবাসীরা মামুন হোসেনকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায়

পাবনা বেড়া উপজেলার আমিনপুর অস্ত্র তৈরির কারখানা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৮ মার্চ, ২০২১ সংবাদটির পাঠক ৫ জন

কাজী আলামিন: পাবনা বেড়া উপজেলার আমিনপুর থানা নাটিয়াবাড়ি এলাকায় অবৈধ অস্ত্র তৈরির কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে পাবনা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল নাটিয়াবাড়ি এলাকার আলমের বাড়িতে অভিযান করে অবৈধ অস্ত্র তৈরির কারখানা চারটি আগ্নেয়াস্ত্রসহ দুইজনকে আটক করেছে।

সোমবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশের নির্দেশে ডিবি পুলিশের একটি দল ওই বাড়িতে অভিযান পরিচালনা করে। অভিযানে ঘটনা স্থল থেকে অবৈধ অস্ত্র একটি পিস্তল, একটি রিভলভার দুইটি দেশি তৈরি শাটারগানসহ দুইজনকে হাতেনাতে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেনপাবনা বেড়া উপজেলার রাকশা গ্রামের মৃত মকছেদ আলীর ছেলে আব্দুল্লাহ আল মনসুর মিঠু (৩৫) একই উপজেলার নাটিয়া বাড়ি রাজনারায়ণপুর গ্রামের মো. হানিফ কাজীর ছেলে আব্দুল আল ছিয়াম কাজী (২২)

ঘটনার বিষয়ে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল বিষটি জেলা পুলিশকে অবহিত করেন। এই ঘটনার বিষয়ে জেলা পুলিশ সুপার মহিবুল ইসলাম খানের নির্দেশে বেড়া উপজেলার আমিনপুর থানা নাটয়িাবাড়ি এলাকার আলমের বসতবাড়িতে অভিযান পরিচালনা করা হয়।

তিনি জানান, অভিযানে ওই বাড়ি থেকে চারটি আগ্নেয়াস্ত্র অবৈধ অস্ত্র তৈরির বিভিন্ন সরঞ্জামাদিসহ দুইজনকে হাতেনাতে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এই অবৈধ অস্ত্র তৈরির বিষয়টি স্বীকার করেছ।

আটক দুইজনের বিরুদ্ধে অবৈধ অস্ত্র তৈরির আইনে মামলায় দায়ের প্রস্তুতি চলছে। মঙ্গলবার আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম।

এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৪৪ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৪৩ পূর্বাহ্ণ
    আছরবিকাল ২:৫৯ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৫:২৬ অপরাহ্ণ
    এশা রাত ৬:৪১ অপরাহ্ণ