• শুক্রবার, ২১ জুন ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন

শিরোনাম:
নোয়াখালীর সুবর্ণচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক বাপ্পিকে সংবর্ধনা উপজেলা নির্বাচন প্রার্থিতা ফিরে পেলেন ওবায়দুল কাদেরের ভাই নোয়াখালীর চাটখিলে ভুমি নিয়ে বিরোধ, আহত ৪, গ্রেফতার ২ নোয়াখালীর সোনাইমুড়ীতে জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে ৫ জনের উপর হামলা মুজিব বাহিনীর প্রধান মাহমুদুর রহমান বেলায়েতের স্মরণে শোক সভা সোনাইমুড়ীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা কাতারে কোম্পানীগঞ্জ উপজেলার প্রবাসীরা মামুন হোসেনকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সুবর্ণচরে ভূমিহীনদের উপর হামলা ও বন্দোবস্ত দেয়ার দাবিতে ৭শ পরিবারের মানববন্ধন সুবর্ণচরে সিঁধ কেটে মা-মেয়েকে গণধর্ষণের অভিযোগ হাতিয়ায় নানা আয়োজনে“ শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ টুর্নামেন্ট ” উদ্বোধন

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ২০০ আসনে প্রার্থী দেওয়ার টার্গেট

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২১ সংবাদটির পাঠক ২ জন

এনবি নিউজ : আগামী জাতীয় সংসদ নির্বাচনে সারা দেশে অন্তত ২০০ সংসদীয় আসনকে টার্গেট করে সাংগঠনিকভাবে দলকে শক্তিশালী করতে হবে।

গতকাল দুপুরে রাজধানীর মহাখালীতে দলীয় কার্যালয়ে নির্বাহী কমিটির সভায় বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতীক এ কথা বলেন।

সভায় তিনি বলেন, বাংলাদেশ এখন এক কঠিন সংকট অতিক্রম করছে। দেশ ও গণতন্ত্র রক্ষায় সবাইকে ভেদাভেদ ভুলে বর্তমান দেশবিরোধী শক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে। এ সময় জাতিকে সঠিক নেতৃত্ব দিতে না পারলে  মুক্তিযোদ্ধাদের স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণ দুরূহ হয়ে পড়বে।

সাবেক এ সেনা কর্মকর্তা আরও বলেন, আওয়ামী লীগ সরকারের ক্রমবর্ধমান দেশবিরোধী কর্মকান্ডে  অভ্যন্তরীণ এবং আন্তর্জাতিকভাবে আমাদের ভাবমূর্তি দারুণভাবে ক্ষুণ হয়েছে। এ অবস্থা চলতে থাকলে বহু কষ্টে অর্জিত স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা করা আমাদের জন্য দুরূহ হয়ে পড়বে। বর্তমান সরকারের বিরুদ্ধে যে ক্ষোভ সৃষ্টি হয়েছে তাকে সংগঠিত করে গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনকে বেগবান করতে হবে।

 এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ২১ জুন, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৫ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১২ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:০০ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:১৮ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৮ অপরাহ্ণ
    এশা রাত ৮:১৬ অপরাহ্ণ