• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন

শিরোনাম:
নোয়াখালীর সুবর্ণচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক বাপ্পিকে সংবর্ধনা উপজেলা নির্বাচন প্রার্থিতা ফিরে পেলেন ওবায়দুল কাদেরের ভাই নোয়াখালীর চাটখিলে ভুমি নিয়ে বিরোধ, আহত ৪, গ্রেফতার ২ নোয়াখালীর সোনাইমুড়ীতে জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে ৫ জনের উপর হামলা মুজিব বাহিনীর প্রধান মাহমুদুর রহমান বেলায়েতের স্মরণে শোক সভা সোনাইমুড়ীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা কাতারে কোম্পানীগঞ্জ উপজেলার প্রবাসীরা মামুন হোসেনকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সুবর্ণচরে ভূমিহীনদের উপর হামলা ও বন্দোবস্ত দেয়ার দাবিতে ৭শ পরিবারের মানববন্ধন সুবর্ণচরে সিঁধ কেটে মা-মেয়েকে গণধর্ষণের অভিযোগ হাতিয়ায় নানা আয়োজনে“ শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ টুর্নামেন্ট ” উদ্বোধন

বিয়ের পর আলিয়া আর ক্যাটরিনাকে কী ভাবে টেক্কা দিলেন কিয়ারা?

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৩ সংবাদটির পাঠক ১ জন

মাসুদ রানা : বিয়ে তো নয়, মহাযজ্ঞ! এখনও দম ফেলার ফুরসত নেই। জয়সলমেরে গাঁটছড়া বেঁধে দিল্লি চললেন সিদ্ধার্থ মলহোত্র আর কিয়ারা আডবাণী। কিন্তু কেন? জানা গেল, রিসেপশনের পার্টি ছিল গতকাল বৃহস্পতিবার। হাতে চুড়ো, গলায় মঙ্গলসূত্রের সঙ্গে সাধারণ পোশাকে নববধূ কিয়ারা। পাশে তাঁকে জড়িয়ে রেখেছেন স্বামী সিদ্ধার্থ। তাঁর পরনেও টিশার্ট। গাড়ি থেকে নেমে বিমানবন্দরে ঢুকে যেতে দেখা গেল তাঁদের। আলোকচিত্রীরা ভিড় করে দাঁড়িয়েছিলেন। কিন্তু ক্যামেরায় পোজ় দেওয়ার সময় কই নবদম্পতির! মঙ্গলবার সূর্যগড় প্রাসাদে জমকালো পোশাকে সাত পাকে ঘুরেছেন সিড-কিয়ারা। দেশবাসীর প্রতীক্ষা ছিল তাঁদের বিয়ের ছবি দেখার।

প্রথম ছবি প্রকাশ্যে আসতেই রাত হয়ে যায়। তবু নিমেষে লক্ষ লক্ষ লাইক, শেয়ার। সে দিন রাতেই স্পষ্ট হয়ে যায়, বলিউডের নতুন ক্ষমতাধর জুটি সিড-কিয়ারাই। বিয়ের আগে থেকেই তাঁরা চর্চার কেন্দ্রে। বিয়ে শুরু থেকে শেষের পথে অনুরাগীর সংখ্যা তাঁদের বেড়েই চলে।এর আগে রণবীর কপূর এবং আলিয়া ভট্টের বিয়ে নিয়েও উন্মাদনা দেখা গিয়েছিল বলিউডে। তাঁদের প্রথম ছবিতে প্রতিক্রিয়া জানিয়েছিলেন ১ কোটি ৩৯ লক্ষ ৯ হাজার মানুষ।সে দিক থেকে সিড-কিয়ারা এগিয়ে। তাঁদের প্রথম ছবি সমাজমাধ্যমে আসতেই ১ কোটি ৩৪ লক্ষ ৮ হাজার মানুষ একসঙ্গে হৃদয় এঁকে দিলেন। তার আগের বছর ভিকি কৌশল আর ক্যাটরিনা কইফের বিয়েতেও এর চেয়ে কম উল্লাস দেখা গিয়েছিল সাধারণের। ‘ভিক্যাট’-এর প্রথম ছবিতে প্রতিক্রিয়া এসেছিল ১ কোটি ২৫ লক্ষ অনুরাগীর। যেন বিয়ে দিয়েই নিজেদের জোট এবং আধিপত্য প্রতিষ্ঠা করলেন নবদম্পতি সিড-কিয়ারা। বলিউডে তাঁদের ঘিরে উচ্ছ্বাস ঊর্ধ্বমুখী।

মনীশ মলহোত্রের বানানো গোলাপি লেহঙ্গায় ফুলের মতো স্নিগ্ধ সেজেছিলেন কিয়ারা। সঙ্গে বড় বড় পান্নার কাজ করা হিরের ভারী নেকলেস। বিয়ের দিন সিদ্ধার্থ ছিলেন আইভরি শেরওয়ানিতে। সেই সাজের পর একেবারে ঘরোয়া পোশাকে দেখা গেল দম্পতিকে। রিসেপশন পার্টির কোনও ছবি অবশ্য প্রকাশ্যে আসেনি। তবে পোশাক বদলেছিলেন পর পরই। গলায় মঙ্গলসূত্র, লাল সালোয়ার কামিজেও কিয়ারাকে দেখে ভালবাসায় ভরিয়েছেন অনুরাগীরা। পাশে সিদ্ধার্থও রং মিলিয়ে পাঞ্জাবি পরেছিলেন। গলায় ছিল হাতের কাজ করা রঙিন ওড়না। সে ভাবেই শ্বশুরবাড়িতে পা রেখেছিলেন তাঁরা।

প্রেম থেকে শুরু করে বিয়ে— সবটাই গোপন রেখেছিলেন ‘শেরশাহ’ জুটি। রিসেপশনও হল একেবারে চেনা গণ্ডিতে। শুধুমাত্র বলিউড সতীর্থরাই ছিলেন সেখানে। তবে সিড-কিয়ারার একটি মুহূর্তও নজর এড়ানোর উপায় নেই। এই ক’দিনে সবার মন জয় করে নিয়েছেন নবদম্পতি।

সূত্র : আনন্দবাজার


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৩ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১১ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৯ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৭ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৬ অপরাহ্ণ
    এশা রাত ৮:১৪ অপরাহ্ণ