• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন

শিরোনাম:
নোয়াখালীর সুবর্ণচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক বাপ্পিকে সংবর্ধনা উপজেলা নির্বাচন প্রার্থিতা ফিরে পেলেন ওবায়দুল কাদেরের ভাই নোয়াখালীর চাটখিলে ভুমি নিয়ে বিরোধ, আহত ৪, গ্রেফতার ২ নোয়াখালীর সোনাইমুড়ীতে জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে ৫ জনের উপর হামলা মুজিব বাহিনীর প্রধান মাহমুদুর রহমান বেলায়েতের স্মরণে শোক সভা সোনাইমুড়ীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা কাতারে কোম্পানীগঞ্জ উপজেলার প্রবাসীরা মামুন হোসেনকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সুবর্ণচরে ভূমিহীনদের উপর হামলা ও বন্দোবস্ত দেয়ার দাবিতে ৭শ পরিবারের মানববন্ধন সুবর্ণচরে সিঁধ কেটে মা-মেয়েকে গণধর্ষণের অভিযোগ হাতিয়ায় নানা আয়োজনে“ শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ টুর্নামেন্ট ” উদ্বোধন

গত রাতে খালেদার সঙ্গে দেখা করেছেন ফখরুল-মোশাররফ-সালাম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১ মার্চ, ২০২১ সংবাদটির পাঠক ৩ জন

এনবি নিউজ : বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির আহ্বায়ক ও দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন এবং কমিটির সদস্য সচিব ও চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম। গতকাল রোববার  রাতে গুলশানে খালেদা জিয়ার ভাড়া বাসা ‘ফিরোজা’য় তারা দেখা করেন। প্রায় এক ঘণ্টা তারা সেখানে অবস্থান করেন।

দলীয় সূত্রমতে, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে বছরব্যাপী কর্মসূচি উদ্বোধনের আগে পুরো বিষয়টি সম্পর্কে খালেদা জিয়াকে অবহিত করার জন্যই দলের মহাসচিব, উদযাপন কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবের এই সাক্ষাৎ। সাক্ষাৎকালে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে দলের পক্ষ থেকে নেওয়া বিশাল কর্মযজ্ঞের ব্যাপারে খালেদা জিয়াকে সম্যক ধারণা দেওয়ার চেষ্টা করেন তারা। পাশাপাশি কর্মসূচির ব্যাপারে তার মতামত, পরামর্শ ও দিক নির্দেশনা চান মির্জা ফখরুল, ড. খন্দকার মোশাররফ হোসেন ও আবদুস সালাম।

এছাড়াও খালেদা জিয়ার সর্বশেষ শারীরিক অবস্থা, উন্নত চিকিৎসার ব্যাপারে পছন্দের চিকিৎসা ও হাসপাতালের ব্যাপারেও খালেদা জিয়ার মতামত জানতে চান দলের তিন শীর্ষ নেতা।

উল্লেখ, ২৫ মাস ১৮ দিন কারাভোগের পর গত বছর ২৫ মার্চ নির্বাহী আদেশে ছয় মাসের জন্য সাময়িক মুক্তি পান খালেদা জিয়া। সেদিন থেকেই গুলশানের ওই বাসায় অবস্থান করছেন তিনি। গত বছর ২৫ সেপ্টেম্বর প্রথম দফার ছয় মাস শেষ হলে তার মুক্তির মেয়াদ আরও ছয় মাস বাড়ানো হয়। দ্বিতীয় দফার ছয় মাসও শেষ হচ্ছে চলতি মার্চের ২৫ তারিখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১৪ জুন, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৪ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১১ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৯ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৭ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৬ অপরাহ্ণ
    এশা রাত ৮:১৪ অপরাহ্ণ