• বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

শিরোনাম:
নোয়াখালীর সুবর্ণচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক বাপ্পিকে সংবর্ধনা উপজেলা নির্বাচন প্রার্থিতা ফিরে পেলেন ওবায়দুল কাদেরের ভাই নোয়াখালীর চাটখিলে ভুমি নিয়ে বিরোধ, আহত ৪, গ্রেফতার ২ নোয়াখালীর সোনাইমুড়ীতে জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে ৫ জনের উপর হামলা মুজিব বাহিনীর প্রধান মাহমুদুর রহমান বেলায়েতের স্মরণে শোক সভা সোনাইমুড়ীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা কাতারে কোম্পানীগঞ্জ উপজেলার প্রবাসীরা মামুন হোসেনকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সুবর্ণচরে ভূমিহীনদের উপর হামলা ও বন্দোবস্ত দেয়ার দাবিতে ৭শ পরিবারের মানববন্ধন সুবর্ণচরে সিঁধ কেটে মা-মেয়েকে গণধর্ষণের অভিযোগ হাতিয়ায় নানা আয়োজনে“ শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ টুর্নামেন্ট ” উদ্বোধন

কিশোরী বয়সে বাড়ি ছেড়েছিলেন পূজা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৩ সংবাদটির পাঠক ৪ জন

এনবি নিউজ ডেস্ক : বলিউড-টলিউডের জনপ্রিয় অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। প্রথম প্রেমের জন্য ১৫ বছর বয়সে বাড়ি ছেড়েছিলেন তিনি। জীবনের প্রথম প্রেম তাই তিনি ভালোবাসার সাগরে যেন ডুবেছিলেন।

পূজা প্রেমিককে জীবনের ধ্যান-জ্ঞান হিসেবে মেনে নিয়েছিলেন। তাই বাড়ি ছেড়ে দুজনে কলকাতা থেকে পালিয়ে মুম্বাই চলে যান।

সেখানে যাওয়ার পর তাদের মধ্যে প্রায়ই মতবিরোধ, অশান্তি হতো। তাই ধীরে ধীরে একে অপরের থেকে দূরে সরে যেতে শুরু করেন তারা।

এরপর তিনি ২০২০ সালের মার্চ মাসে দীর্ঘদিনের প্রেমিক কুণাল বর্মার সঙ্গে আইনি বিয়ে করেন। সেই আইনি বিয়ের ৬ মাস পরেই পুত্রসন্তানের জন্ম দেন তিনি।

পরে অবশ্য পূজা এবং কুণাল ২০২১ সালের ১৬ নভেম্বর বিবাহের প্রচলিত রীতিনীতি মেনে গাঁটছড়া বাঁধেন।

বিয়ের সময় পূজার পুত্রের বয়স ১ বছর ছিল। তা নিয়েও কটাক্ষের শিকার হতে হয় পূজাকে। পূজা নিজের মতামত প্রকাশে সব সময়ই স্বাধীন। ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা আলোচনা করতে দ্বিধাবোধ করেন না কখনো। একটি টক শোতে এসে তার প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খোলেন পূজা।

সেই অনুষ্ঠানে এসে পূজা জানান, কুণালকে বিয়ে করার আগে দুজনের ৯ বছরের সম্পর্ক ছিল। কিন্তু অভিনেত্রীর জীবনে প্রথম প্রেম কুণাল নন। সে কথা জানান পূজা নিজেই।

তিনি আরও জানান, তার জীবনের প্রথম প্রেমের সঙ্গে সারা জীবন কাটাবেন বলে ১৫ বছর বয়সে বাড়ি ছেড়ে পালিয়ে গিয়েছিলেন তিনি।

জানা যায়, ২০০৭ সালে অর্ণয় চক্রবর্তীকে বিয়ে করেছিলেন পূজা। মুম্বাইয়ে ৬ বছর একসঙ্গে ঘর করার পর ২০১৩ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। ১৫ বছর বয়সে একটি হিন্দি ছবিতে অভিনয়ের সুযোগ পান তিনি।

‘এসকেপ ফ্রম তালিবান’ ছবিতে মণীষা কৈরালার সঙ্গে অভিনয় করেছিলেন তিনি। তথ্যচিত্র ঘরানার এই ছবিটি যিনি পরিচালনা করেছিলেন, তিনি পূজার বাবার বন্ধু। পরিচালক নিজেই পূজাকে এ ছবিতে অভিনয়ের প্রস্তাব জানান।

ইনস্টাগ্রামে বেশ সক্রিয় পূজা। তার অনুরাগীর সংখ্যা ২২ লাখের বেশি।

এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৭ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২২ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:০৫ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:২৬ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৭ অপরাহ্ণ
    এশা রাত ৮:১২ অপরাহ্ণ