• শনিবার, ২২ জুন ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন

শিরোনাম:
নোয়াখালীর সুবর্ণচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক বাপ্পিকে সংবর্ধনা উপজেলা নির্বাচন প্রার্থিতা ফিরে পেলেন ওবায়দুল কাদেরের ভাই নোয়াখালীর চাটখিলে ভুমি নিয়ে বিরোধ, আহত ৪, গ্রেফতার ২ নোয়াখালীর সোনাইমুড়ীতে জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে ৫ জনের উপর হামলা মুজিব বাহিনীর প্রধান মাহমুদুর রহমান বেলায়েতের স্মরণে শোক সভা সোনাইমুড়ীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা কাতারে কোম্পানীগঞ্জ উপজেলার প্রবাসীরা মামুন হোসেনকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সুবর্ণচরে ভূমিহীনদের উপর হামলা ও বন্দোবস্ত দেয়ার দাবিতে ৭শ পরিবারের মানববন্ধন সুবর্ণচরে সিঁধ কেটে মা-মেয়েকে গণধর্ষণের অভিযোগ হাতিয়ায় নানা আয়োজনে“ শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ টুর্নামেন্ট ” উদ্বোধন

নিজ গ্রামে পৌঁছেছে এমপি মাহমুদুস সামাদের মরদেহ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১২ মার্চ, ২০২১ সংবাদটির পাঠক ১ জন

এনবি নিউজ : সিলেট ৩ আসনের সংসদ সদস্য মাহমুদুস সামাদ চৌধুরীর মরদেহ তার নিজ উপজেলা ফেঞ্চুগঞ্জে পৌঁছেছে।

আজ শুক্রবার দুপুর ১২টার দিকে বাংলাদেশ বিমান বাহিনীর একটি হেলিকপ্টারযোগে স্থানীয় সার কারখানা মাঠে এসে পৌঁছায় তার মরদেহ।

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান ও  সংসদ সদস্যের পরিবারের সদস্যরা তার লাশ গ্রহণ করেন। এরপর সেখান থেকে তার মরদেহ নিজ বাড়িতে নিয়ে যাওয়া হয়।

মরদেহ

বিকাল ৪টা পর্যন্ত সেখানে শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হবে। বিকাল ৫টায় কাসিম আলী উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাজা হওযার কথা রয়েছে।

পরে তার বাড়ির মসজিদের সঙ্গে বাবা-মায়ের কবরের পাশে তাকে দাঠফন করা হবে।

গত রোববার অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার তার করোনা সংক্রমণ ধরা পড়ে। বৃহস্পতিবার বেলা আড়াইটায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মাহমুদুস সামাদ চৌধুরী গত ১০ ফেব্রুয়ারি সংসদ ভবনে করোনার টিকা নেন। সিলেট ৩ আসন থেকে গত তিন মেয়াদে তিনি সংসদ সদস্য নির্বাচিত হন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ২১ জুন, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৫ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৩ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:০০ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:১৯ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৮ অপরাহ্ণ
    এশা রাত ৮:১৬ অপরাহ্ণ