• শনিবার, ২২ জুন ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন

শিরোনাম:
নোয়াখালীর সুবর্ণচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক বাপ্পিকে সংবর্ধনা উপজেলা নির্বাচন প্রার্থিতা ফিরে পেলেন ওবায়দুল কাদেরের ভাই নোয়াখালীর চাটখিলে ভুমি নিয়ে বিরোধ, আহত ৪, গ্রেফতার ২ নোয়াখালীর সোনাইমুড়ীতে জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে ৫ জনের উপর হামলা মুজিব বাহিনীর প্রধান মাহমুদুর রহমান বেলায়েতের স্মরণে শোক সভা সোনাইমুড়ীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা কাতারে কোম্পানীগঞ্জ উপজেলার প্রবাসীরা মামুন হোসেনকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সুবর্ণচরে ভূমিহীনদের উপর হামলা ও বন্দোবস্ত দেয়ার দাবিতে ৭শ পরিবারের মানববন্ধন সুবর্ণচরে সিঁধ কেটে মা-মেয়েকে গণধর্ষণের অভিযোগ হাতিয়ায় নানা আয়োজনে“ শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ টুর্নামেন্ট ” উদ্বোধন

অলি আহমদকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নরেন্দ্র মোদি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ১৩ মার্চ, ২০২১ সংবাদটির পাঠক ২ জন

এনবি নিউজ : আজ শনিবার  ই-মেইলে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি  কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রমকে তার ৮৩ তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

১৯৩৯ সালের ১৩ মার্চ তার জন্ম হয়। অলি আহমেদের  পৈতৃক বাড়ি চট্টগ্রাম জেলার চন্দনাইশ উপজেলার চন্দনাইশে। তার বাবার নাম আমানত ছাফা এবং মায়ের নাম বদরুননেছা। তার স্ত্রীর নাম মমতাজ বেগম। তিনি দুই কন্যা সন্তানের জনক অলি।

অলি আহমেদ বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আমার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন। জবাবে আমিও ভারতের প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করিছি। তিনি বলেন, আজকের এই দিনটিতে আমার ব্যক্তিগত কোনো চাওয়া-পাওয়া নেই। একজন মুক্তিযোদ্ধা হিসেবে আমার চাওয়া যে জন্য মুক্তিযুদ্ধ করেছি স্বাধীন দেশ প্রতিষ্ঠা করেছি, সেই মুক্তিযুদ্ধের মূল চেতনা গণতন্ত্র ও ভোটাধিকার জনগণ ফিরে পাক। প্রতিষ্ঠা পাক জনগণের সরকার। দেশে ফিরে আসুক আইনের শাসন। দেশ হোক দুর্নীতি মুক্ত। নিরাপদ ও কল্যাণকর রাষ্ট্র প্রতিষ্ঠায় দেশের সব গণতান্ত্রিক রাজনৈতিক দল ও শক্তি কাজ করবে এই আশা করছি।

এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ২১ জুন, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৫ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৩ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:০০ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:১৯ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৮ অপরাহ্ণ
    এশা রাত ৮:১৬ অপরাহ্ণ