• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন

শিরোনাম:
নোয়াখালীর সুবর্ণচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক বাপ্পিকে সংবর্ধনা উপজেলা নির্বাচন প্রার্থিতা ফিরে পেলেন ওবায়দুল কাদেরের ভাই নোয়াখালীর চাটখিলে ভুমি নিয়ে বিরোধ, আহত ৪, গ্রেফতার ২ নোয়াখালীর সোনাইমুড়ীতে জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে ৫ জনের উপর হামলা মুজিব বাহিনীর প্রধান মাহমুদুর রহমান বেলায়েতের স্মরণে শোক সভা সোনাইমুড়ীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা কাতারে কোম্পানীগঞ্জ উপজেলার প্রবাসীরা মামুন হোসেনকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সুবর্ণচরে ভূমিহীনদের উপর হামলা ও বন্দোবস্ত দেয়ার দাবিতে ৭শ পরিবারের মানববন্ধন সুবর্ণচরে সিঁধ কেটে মা-মেয়েকে গণধর্ষণের অভিযোগ হাতিয়ায় নানা আয়োজনে“ শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ টুর্নামেন্ট ” উদ্বোধন

বার্সেলোনা মেসির জোড়া গোলে চ্যাম্পিয়ন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১ সংবাদটির পাঠক ২ জন

 

এনবি নিউজ ডেস্ক : ম্যাচের শুরু থেকে একের পর এক গোল মিস করে যাচ্ছিল বার্সেলোনা। তবে বিরতির পর বার্সেলোনাকে আর ঠেকাতে পারেনি অ্যাথলেটিকো বিলবাও। ১২ মিনিটের মধ্যেই চার গোল পেয়ে যায় বার্সা। জোড়া করেন লিওনেল মেসি। সঙ্গে জালের দেখা পান আন্তোইন গ্রিজম্যান ও ফ্রেংকি ডি ইয়ং। গোল উৎসবের ম্যাচে অ্যাথলেটিকো বিলবাওকে হারিয়ে কোপা দেল রের চ্যাম্পিয়ন হলো রোনাল্ড কোম্যানের দল।

সেভিয়ার লা কার্তুসা স্টেডিয়ামে গতকাল শনিবার দিবাগত রাতে ফাইনালে বিলবাওকে ৪-০ গোলে হারিয়েছে বার্সেলোনা। স্পেনের দ্বিতীয় সেরা এই প্রতিযোগিতায় এই নিয়ে রেকর্ড ৩১টি শিরোপা জিতল কাতালান ক্লাবটি।

এ ছাড়া দীর্ঘদিন পর শিরোপার দেখা পেল স্পেনের অন্যতম ক্লাবটি। গত মৌসুমের ব্যর্থতার পর এই মৌসুমেও এরই মধ্যে চ্যাম্পিয়ন্স লিগ থেকে বাদ পড়েছে বার্সা। লা লিগায় গত সপ্তাহে রিয়ালের কাছে হেরে ওই শিরোপা জেতাও কঠিন হয়ে গেছে। সে দিক দিয়ে কোপা দেলরের শিরোপায় কিছুটা হলেও স্বস্তি ফিরিয়েছে বার্সা শিবিরে।

এদিন ম্যাচের শুরুতে বেশ কয়েকবার সুযোগ মিস করে বার্সেলোনা। বেশিরভাগ সময় বল দখলে রেখেও প্রতিপক্ষের রক্ষণ ভাঙতে পারছিল না দলটি। অবশেষে বিরতির পর গোল পেয়ে যায় কাতালান ক্লাবকটি।

ম্যাচের ৬০তম মিনিটে প্রথম গোল পায় বার্সেলোনা। ডান দিক থেকে ডি ইয়ংয়ের দারুণ ক্রসে ছয় গজ দূর থেকে ঠিকানা খুঁজে নেন ফরাসি তারকা গ্রিজম্যান।

দুই মিনিট বাদে ব্যবধান দ্বিগুণ করেন ডি ইয়ং। পরের দুই গোল করেন মেসি। ৬৮তম মিনিটে মাঝমাঠ থেকে ছুটে গিয়ে ডি-বক্সে ঢুকে ডিফেন্ডারকে কাটিয়ে কোনাকুনি শটে স্কোর লাইন ৩-০ করেন আর্জেন্টাইন তারকা। এর চার মিনিট বাদে প্রতিপক্ষের ডি-বক্সে জর্দি আলবার পাস পেয়ে আলতো ছোঁয়ায় ঠিকানা খুঁজে নেন রেকর্ড ছয়বারের বর্ষসেরা ফুটবলার। সঙ্গে সঙ্গে শিরোপা জয়ের উৎসবে ভাসে সবাই।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৩ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১১ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৯ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৭ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৬ অপরাহ্ণ
    এশা রাত ৮:১৪ অপরাহ্ণ