• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন

শিরোনাম:
নোয়াখালীর সুবর্ণচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক বাপ্পিকে সংবর্ধনা উপজেলা নির্বাচন প্রার্থিতা ফিরে পেলেন ওবায়দুল কাদেরের ভাই নোয়াখালীর চাটখিলে ভুমি নিয়ে বিরোধ, আহত ৪, গ্রেফতার ২ নোয়াখালীর সোনাইমুড়ীতে জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে ৫ জনের উপর হামলা মুজিব বাহিনীর প্রধান মাহমুদুর রহমান বেলায়েতের স্মরণে শোক সভা সোনাইমুড়ীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা কাতারে কোম্পানীগঞ্জ উপজেলার প্রবাসীরা মামুন হোসেনকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সুবর্ণচরে ভূমিহীনদের উপর হামলা ও বন্দোবস্ত দেয়ার দাবিতে ৭শ পরিবারের মানববন্ধন সুবর্ণচরে সিঁধ কেটে মা-মেয়েকে গণধর্ষণের অভিযোগ হাতিয়ায় নানা আয়োজনে“ শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ টুর্নামেন্ট ” উদ্বোধন

আওয়ামী লীগের ভিত্তি তৃণমূলে গ্রথিত ‘কোন খেলা খেলে কোনো লাভ হবে না

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ৩ ফেব্রুয়ারি, ২০২১ সংবাদটির পাঠক ১ জন

এনবি নিউজঃ বুধবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে তথ্যমন্ত্রী আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক . হাছান মাহমুদ বলেছেন, আওয়ামী লীগের নেতৃত্বে এই সরকারের ভিত্তি তৃণমূলে গ্রথিত।

করোনাকালে পৃথিবীর সব দেশে যখন ঋণাত্মক জিডিপির প্রবৃদ্ধি সেখানে আমাদের পজিটিভ জিডিপি প্রবৃদ্ধি। এটি অনেকের সহ্য হচ্ছে না। সেই কারণে এখন নতুন খেলায় মেতে উঠেছে। এই খেলা খেলে কোনো লাভ হবে না।

অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে তথ্যমন্ত্রী আরও বলেন, যারা পলাতক, যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালে যাদের বিচার হচ্ছে, তারা এখন বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমের সঙ্গে যোগাযোগ করে প্রতিবেদন প্রকাশ করছে। দেশের মানুষ সতর্ক আছে, সজাগ আছে। সুতরাং এই ছোটখাটো কাতুকুতু দিয়ে লাভ হবে না।

সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে কিছু ভুল তথ্য কাট পেস্ট করে যে ধরনের প্রতিবেদন প্রচার করা হচ্ছে অভিযোগ করে তিনি বলেন, এটি আসলে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র ছাড়া আর কিছু নয়। অতীতে যেমন বঙ্গবন্ধুর বিরুদ্ধে ষড়যন্ত্র হয়েছিল। এখনো দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের অংশ হিসেবে এগুলো করা হচ্ছে। আমি দেশবাসীকে অনুরোধ জানাব, এই ধরনের ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ থাকতে হবে। 

তিনি আরও বলেন, দেশে সঠিকভাবে করোনা মোকাবিলা করতে শেখ হাসিনা সক্ষম হয়েছেন।

মুজিববর্ষ উপলক্ষেএকুশের চেতনায় বঙ্গবন্ধু বাংলাদেশশীর্ষক আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ।

আয়োজক সংগঠনের উপদেষ্টা ব্যারিস্টার জাকির আহমদের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেনবাংলাদেশ স্বাধীনতা পরিষদের সভাপতি জিন্নাত আলী খান জিন্নাহ, সহসভাপতি মেহেদী হাসান, হকার্স লীগের সহসভাপতি মোহাম্মদ আলী প্রমুখ।

এ টি/ বুধবার


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৩ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১১ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৯ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৭ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৬ অপরাহ্ণ
    এশা রাত ৮:১৪ অপরাহ্ণ