• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন

শিরোনাম:
Probabilità Di Vincita Gratta E Vinci Qual È 13 নোয়াখালীতে আন্দোলনে আহত ছাত্রদের আর্থিক সহায়তা দিলেন তারেক রহমান ‘মৎস্য খামারে সন্ত্রাসী হামলা-ভাঙচুর’ হাসপাতাল থেকে আহতদের চিকিৎসা ফাইল গায়েব নোয়াখালীর সুবর্ণচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক বাপ্পিকে সংবর্ধনা উপজেলা নির্বাচন প্রার্থিতা ফিরে পেলেন ওবায়দুল কাদেরের ভাই নোয়াখালীর চাটখিলে ভুমি নিয়ে বিরোধ, আহত ৪, গ্রেফতার ২ নোয়াখালীর সোনাইমুড়ীতে জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে ৫ জনের উপর হামলা মুজিব বাহিনীর প্রধান মাহমুদুর রহমান বেলায়েতের স্মরণে শোক সভা সোনাইমুড়ীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা কাতারে কোম্পানীগঞ্জ উপজেলার প্রবাসীরা মামুন হোসেনকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায়

ভাসানচর থেকে পালাতে গিয়ে শিশুসহ ১৮ রোহিঙ্গা আটক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১ সংবাদটির পাঠক ১ জন

এনবি নিউজ : নোয়াখালীর হাতিয়া উপজেলায় ভাসানচর রোহিঙ্গা ক্যাম্প থেকে পালাতে গিয়ে ১৮ জন রোহিঙ্গাকে আটক করা হয়েছে। তাদের মধ্যে ১০ শিশু রয়েছে। উপজেলার চেয়ারম্যান ঘাট এলাকা থেকে তাদের আটক করেন স্থানীয়রা। পরে দিবাগত রাত আড়াইটার দিকে তাদের চেয়ারম্যান ঘাট পুলিশ ক্যাম্পে নিয়ে যাওয়া হয়।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, ভাসানচর আশ্রয়ণ কেন্দ্র থেকে নৌকায় করে পালানোর সময় চেয়ারম্যান ঘাট এলাকায় ১৮ জন রোহিঙ্গাকে আটক করেন এলাকাবাসী।

পরে তাদের চেয়ারম্যান ঘাট পুলিশ ক্যাম্পে রাখা হয়। এ ঘটনায় পরববর্তী সময়ে আইনগত পদক্ষেপ নেওয়া হবে বলেও জানিয়েছেন এসপি শহীদুল ইসলাম।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৪৪ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৪৩ পূর্বাহ্ণ
    আছরবিকাল ২:৫৯ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৫:২৬ অপরাহ্ণ
    এশা রাত ৬:৪১ অপরাহ্ণ