• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন

শিরোনাম:
নোয়াখালীতে আন্দোলনে আহত ছাত্রদের আর্থিক সহায়তা দিলেন তারেক রহমান ‘মৎস্য খামারে সন্ত্রাসী হামলা-ভাঙচুর’ হাসপাতাল থেকে আহতদের চিকিৎসা ফাইল গায়েব নোয়াখালীর সুবর্ণচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক বাপ্পিকে সংবর্ধনা উপজেলা নির্বাচন প্রার্থিতা ফিরে পেলেন ওবায়দুল কাদেরের ভাই নোয়াখালীর চাটখিলে ভুমি নিয়ে বিরোধ, আহত ৪, গ্রেফতার ২ নোয়াখালীর সোনাইমুড়ীতে জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে ৫ জনের উপর হামলা মুজিব বাহিনীর প্রধান মাহমুদুর রহমান বেলায়েতের স্মরণে শোক সভা সোনাইমুড়ীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা কাতারে কোম্পানীগঞ্জ উপজেলার প্রবাসীরা মামুন হোসেনকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সুবর্ণচরে ভূমিহীনদের উপর হামলা ও বন্দোবস্ত দেয়ার দাবিতে ৭শ পরিবারের মানববন্ধন

সুবর্ণচরে হত্যাকারিদের শাস্তি ও নারী সহিংসতার বিরুদ্ধে মানববন্ধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪ সংবাদটির পাঠক ২০ জন

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালী সুবর্ণচরে নারীর প্রতি সহিংসতা ও হালিমা বেগমকে  হত্যাকারিদের শাস্তির দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে ভুক্তভোগী পরিবার এলাকাবাসী ও নিজেরা করি সংগঠন।

২৫ জানুয়ারী বৃহস্পতিবার বেলা ১১ টায় ১ নং চরজব্বর ইউনিয়নের কাঞ্চন বাজারস্থ চরজব্বর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় সড়কে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনের আয়োজন করে নিজেরা করি সুবর্ণচর উপজেলা শাখা।

মানববন্ধনে অংশ নেন সম্প্রতি খুন হওয়া হালিমা বেগমের পরিবারের সদস্যরা, এলাকাবাসী ও নিজেরা করি সংগঠনের নেতৃবৃন্দ।

এতে বক্তব্য রাখেন, নিহত হালিমা বেগমের পুত্র মোঃ শরীফ , রিয়াজ হোসেন, নিজেরা করি সংগঠনের সুবর্ণচর উপজেলা অঞ্চল সম্নয়ক পরিতোষ দেবনাথ, আফরোজা বেগম, চট্রগ্রাম  বিভাগীয় সংগঠক গুলশান আরা বেগম,  ভূমিহীন নেতা আবু্ল কালাম মাষ্টার, চর জব্বর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসমাইল হোসেন,   যৌন হয়রানী ও বাল্যববিবাহ প্রতিরোধ কমিটির আহবায়ক মিরাজ, দিদারসহ এলাকার নেতৃস্থাণীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বক্তারা বলেন, গত বৃহস্পতিবার ১৮ জানুয়ারি হালিমা বেগমকে হত্যা করে পরে  চর পানা উল্যাহ গ্রামের মালেক খাল থেকে পা বাঁধা  গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার ১ দিন পর হালিমার স্বামী জসিম উদ্দিনকে গ্রেফতার করে চরজব্বর থানা পুলিশ। হত্যার সাথে জড়িত সকলে গ্রেফতার করে উপযুক্ত শাস্তির দাবী জনান তারা বক্তারা। সেই সাথে নারীর প্রতি সহিংসতা বন্ধ, মাদক,  সন্ত্রাস, ইভটিজিং, বাল্যবিবাহ বন্ধে প্রশাসনের প্রতি জোর দাবী জানান তারা।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৪৪ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৪৩ পূর্বাহ্ণ
    আছরবিকাল ২:৫৯ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৫:২৬ অপরাহ্ণ
    এশা রাত ৬:৪১ অপরাহ্ণ