• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন

শিরোনাম:
Probabilità Di Vincita Gratta E Vinci Qual È 13 নোয়াখালীতে আন্দোলনে আহত ছাত্রদের আর্থিক সহায়তা দিলেন তারেক রহমান ‘মৎস্য খামারে সন্ত্রাসী হামলা-ভাঙচুর’ হাসপাতাল থেকে আহতদের চিকিৎসা ফাইল গায়েব নোয়াখালীর সুবর্ণচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক বাপ্পিকে সংবর্ধনা উপজেলা নির্বাচন প্রার্থিতা ফিরে পেলেন ওবায়দুল কাদেরের ভাই নোয়াখালীর চাটখিলে ভুমি নিয়ে বিরোধ, আহত ৪, গ্রেফতার ২ নোয়াখালীর সোনাইমুড়ীতে জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে ৫ জনের উপর হামলা মুজিব বাহিনীর প্রধান মাহমুদুর রহমান বেলায়েতের স্মরণে শোক সভা সোনাইমুড়ীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা কাতারে কোম্পানীগঞ্জ উপজেলার প্রবাসীরা মামুন হোসেনকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায়

হাসপাতালে ভর্তি সায়রা বানু, পরিস্থিতি সঙ্কটজনক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১ সংবাদটির পাঠক ২ জন

এনবি নিউজ ডেস্ক:‌ হাসপাতালে ভর্তি বর্ষীয়ান অভিনেত্রী সায়রা বানু। বেশ কিছুদিন ধরে উচ্চ রক্তচাপের সমস্যায় ভুগছিলেন তিনি। এরপরই তাঁকে ভর্তি করা হয় মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বুধবার তাঁকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়। অভিনেত্রীর শারীরিক অবস্থা সঙ্কটজনক বলে জানা গেছে।
গত ৭ জুলাই প্রয়াত হন সায়রা বানুর স্বামী কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার। স্বামীর মৃত্যুর পর থেকেই চরম নিঃসঙ্গতায় ভুগছিলেন সায়রা। ভুগছিলেন নানা শারীরিক ও মানসিক সমস্যাতেও। সমস্যা এতটাই গুরুতর হয়ে উঠেছিল যে ভর্তি করা হয়েছে হাসপাতালে।

আজকাল
১৯৬৬ সালের ১১ অক্টোবর সায়রাকে বিয়ে করেন দিলীপ কুমার। তখন সায়রার বয়স ২২, দিলীপ কুমারের ৪৪। এরপর দিলীপ কুমার ১৯৮১ সালে ফের বিয়ে করেন। যা টিকেছিল মাত্র দু’বছর। প্রেমের টানে ফের সায়রার কাছেই ফিরে আসেন তিনি। অন্যদিকে দিলীপের সংসারে মন দিতেই নিজের কেরিয়ার ছেড়ে দেন সায়রা। হঠাৎ করে স্বামী ছেড়ে যাওয়ায় ভেঙেও পড়েছিলেন সায়রা। তবে দু’‌বছর পর ফের সায়রার কাছে ফিরে আসেন দিলীপ কুমার। বাকি জীবনটা একসঙ্গেই কাটিয়েছেন। কিন্তু দিলীপ কুমারের মৃত্যুর পর বড়ই একা হয়ে পড়েছিলেন সায়রা। ভুগছিলেন মানসিক ও শারীরিক সমস্যায়। এবার সঙ্কটজনক অবস্থায় আইসিইউতে ভর্তি তিনি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৪৪ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৪৩ পূর্বাহ্ণ
    আছরবিকাল ২:৫৯ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৫:২৬ অপরাহ্ণ
    এশা রাত ৬:৪১ অপরাহ্ণ