• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন

শিরোনাম:
নোয়াখালীতে আন্দোলনে আহত ছাত্রদের আর্থিক সহায়তা দিলেন তারেক রহমান ‘মৎস্য খামারে সন্ত্রাসী হামলা-ভাঙচুর’ হাসপাতাল থেকে আহতদের চিকিৎসা ফাইল গায়েব নোয়াখালীর সুবর্ণচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক বাপ্পিকে সংবর্ধনা উপজেলা নির্বাচন প্রার্থিতা ফিরে পেলেন ওবায়দুল কাদেরের ভাই নোয়াখালীর চাটখিলে ভুমি নিয়ে বিরোধ, আহত ৪, গ্রেফতার ২ নোয়াখালীর সোনাইমুড়ীতে জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে ৫ জনের উপর হামলা মুজিব বাহিনীর প্রধান মাহমুদুর রহমান বেলায়েতের স্মরণে শোক সভা সোনাইমুড়ীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা কাতারে কোম্পানীগঞ্জ উপজেলার প্রবাসীরা মামুন হোসেনকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সুবর্ণচরে ভূমিহীনদের উপর হামলা ও বন্দোবস্ত দেয়ার দাবিতে ৭শ পরিবারের মানববন্ধন

নোয়াখালীর সোনাইমুড়ীতে জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে ৫ জনের উপর হামলা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪ সংবাদটির পাঠক ২২ জন

নোয়াখালীর সোনাইমুড়ীর আমিশাপাড়ায় জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে ৫ জনের উপর হামলা করেছে সন্ত্রাসীরা। এই হামলায় ২ জনকে কুপিয়ে মারাত্মক আহত করেছে, তাদের অবস্থা আশংকাজনক।

গত ৫ই মার্চ মঙ্গলবার রাত ১টায় উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের ৩ নাম্বার ওয়ার্ডের আনা মিয়া মুন্সীর সামনে এই হামলার ঘঠনা ঘটে।

আহতরা হলেন, মোঃ মমিনুল ইসলাম (৪৫), মোঃ সোহেল (৩৯), মোঃ ওমর ফারুক (৩৬) নাজমুল আলম (২৪), ছগির আহমেদ (৫২)।

এ ঘঠনায় ৪জনকে আসামী করে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। আসামীরা হলেন উপজেলার সাতঘড়িয়া গ্রামের সরদার বাড়ীর আবদুল আজিজের সন্তান শেখ রাহাত (২০), শেখ রাব্বি (২২) মোঃ ইমন হোসেন(২৪) ও মৃত চান মিয়ার ছেলে আবদুল করিম স্বপন (৩৮)।

মামলার বাদী ওমর ফারুক জানান, বর্ণিত আসামীদের সাথে আমাদের বসত বাড়ীর রাস্তার সীমানা প্রাচীর নিয়ে বিরোধ চলে আসছিলো, একাধিক বার সালিশ মিমাংসা করেও এখনো সমাধান হয় নি।

উক্ত রাস্তার বিরোধকে কেন্দ্র করে পূর্ব শত্রুতা জের হিসেবে ধারালো অস্র, লোহার পাইপ, গাছের লাঠি নিয়ে আমার চাচা মমিনুল ইসলাম ও সোহেলকে কুপিয়ে আহত করে। তাদেরকে হত্যার উদ্দেশ্য কোপানো হয়। তাদের বাচাতে গিয়ে আমরাও ৩জন আহত হই। পরে আশাপাশের লোকজন আসলে তারা পালিয়ে যায়। পরে গুরুত্বর আহত মমিনুল ইসলাম ও মোঃ সোহেলকে প্রথমে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বকতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এ ঘঠনায় মামলা হয়েছে, আমরা আসামীদের গ্রেফতারের চেস্টা চালিয়ে যাচ্ছি। দ্রুতই তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৪৪ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৪৩ পূর্বাহ্ণ
    আছরবিকাল ২:৫৯ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৫:২৬ অপরাহ্ণ
    এশা রাত ৬:৪১ অপরাহ্ণ