• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন

শিরোনাম:
Probabilità Di Vincita Gratta E Vinci Qual È 13 নোয়াখালীতে আন্দোলনে আহত ছাত্রদের আর্থিক সহায়তা দিলেন তারেক রহমান ‘মৎস্য খামারে সন্ত্রাসী হামলা-ভাঙচুর’ হাসপাতাল থেকে আহতদের চিকিৎসা ফাইল গায়েব নোয়াখালীর সুবর্ণচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক বাপ্পিকে সংবর্ধনা উপজেলা নির্বাচন প্রার্থিতা ফিরে পেলেন ওবায়দুল কাদেরের ভাই নোয়াখালীর চাটখিলে ভুমি নিয়ে বিরোধ, আহত ৪, গ্রেফতার ২ নোয়াখালীর সোনাইমুড়ীতে জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে ৫ জনের উপর হামলা মুজিব বাহিনীর প্রধান মাহমুদুর রহমান বেলায়েতের স্মরণে শোক সভা সোনাইমুড়ীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা কাতারে কোম্পানীগঞ্জ উপজেলার প্রবাসীরা মামুন হোসেনকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায়

কোম্পানীগঞ্জে প্রতিপক্ষের হামলায় গুলিবিদ্ধসহ কাদের মির্জার ৮ অনুসারী আহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২ জুলাই, ২০২১ সংবাদটির পাঠক ১ জন

এনবি নিউজ : নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারী চরএলাহী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গনির বাড়িতে হামলার ঘটনা ঘটেছে।

আহতরা হলেন- খালেক মেম্বারের ছেলে বাহার উদ্দিন (৩০), হেলাল মেম্বারের ছেলে রুবেল হোসেন (২৫), জামাল উদ্দিনের ছেলে মো ইউছুফ (২৮), সিরাজ উদ্দিনের ছেলে সবুজ মিয়া (৩৫), ইলিয়াছ (২৮), বেলালের ছেলে ফিরোজ (২৩), নুর উদ্দিনের ছেলে হেলাল (৪০) ও জাইদর মিয়ার ছেলে সাদ্দাম হোসেন (৩০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ১১টার দিকে চরএলাহী ৪নং ওয়ার্ডের হেলাল মেম্বার ও আব্দুল গনির বাড়ির দিক থেকে ব্যাপক গুলি ও মানুষের চিৎকারের শব্দ শোনা যায়। পরে এগিয়ে গিয়ে কয়েকজনকে রত্তাক্ত আহত অবস্থায় দেখেন তারা।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গনি অভিযোগ করে বলেন, আমরা বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারী। গত ২৫ জুন র্যাবের হাতে অস্ত্রসহ আটক হওয়া সন্ত্রাসীর বিরুদ্ধে সাক্ষী দেওয়ায় চেয়ারম্যান আবদুর রাজ্জাকের নেতৃত্বে তার সন্ত্রাসী বাহিনী রাতের আঁধারে আমাদের বাড়িতে হামলা চালায়। এসময় তারা ঘুমন্ত নারী পুরুষের ওপর বৃষ্টির মতো গুলি করে। এতে আমাদের ৮ জন নেতাকর্মী আহত হয়েছে। আহত সবাইকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চরএলাহী ইউনিয়নের চেয়ারম্যান আবদুর রাজ্জাক তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, এগুলো গনি ও তার লোকজনের সাজানো নাটক। তারা রাতে আমার বাড়িতে হামলা চালিয়ে ওই ঘটনা ধামাচাপা দিতে তাদের বাড়িতে হামলার অভিযোগ করেছে। রাজ্জাকের দাবি শান্ত পরিস্থিতিকে অশান্ত করে তুলতে তারা নিজেরা এসব ঘটনা সৃষ্টি করছে।

কোম্পানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ সাইফুদ্দিন আনোয়ার বলেন, কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের বিবদমান দু’গ্রুপের জেরে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। হামলায় কয়েকজন গুলিবিদ্ধ হয়েছেন, তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এ ঘটনায় আহতদের পক্ষ থেকে কোনো লিখিত অভিযোগ দেয়া হয়নি। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৪৪ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৪৩ পূর্বাহ্ণ
    আছরবিকাল ২:৫৯ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৫:২৬ অপরাহ্ণ
    এশা রাত ৬:৪১ অপরাহ্ণ